ঝালমুড়ির মশলা(Jhal Muri Masala) - Ghorercahida - ঘরের চাহিদা
Sale!

ঝালমুড়ির মশলা(Jhal Muri Masala)

৳ 280.00৳ 760.00

  • পণ্যের ধরন: ঝাল মুড়ির মসলা
  • প্রকার:মায়ের হাতের তৈরি মসলা
  • উৎপাদক :ঘরের চাহিদা
  • নেট ওজন: ২৫০ গ্রাম

Description

মুড়ির মশলা

ভোজন প্রেমী বাঙ্গালীদের চিরচেনা খাদ্য হচ্ছে ঝাল মুড়ি। সেই স্কুল-কলেজের বারান্দা থেকে শুরু করে, বাজারে, বিভিন্ন পার্কে, দর্শনীয় স্থানে, কিংবা পারিবারিক আড্ডাতে ঝাল মুড়ি জমে বেশ। ছোট থেকে শুরু করে বড়দের জন্য এই খাবার অত্যন্ত জনপ্রিয়। ঝাল মুড়ি স্বাদ এবং টেস্টি হওয়ার অন্যতম কারণ হচ্ছে ঝাল মুড়ির মশলা। ঝাল মুড়ি সবার ভালো লাগার পিছনে এই মশলার ঝুড়ি নেই। আমরা অনেকেই বাসার মধ্যে ঝাল মুড়ি তৈরি করে, কিন্তু এই ঝাল মুড়ির আসল স্বাদ আমরা কখনোই পাইনা। তার কারণ হচ্ছে ঝাল মুড়ির মশলা নেই।

আমরা ঘরের চাহিদা নিয়ে এসেছি ঝাল মুড়ির এই মসলা। সম্পূর্ণ হোমমেড তৈরি করা এই মসলা অত্যন্ত স্বাস্থ্যকর এবং পরিবেশ বান্ধব। প্রতিবেলা ঝাল মুড়ি তৈরীর জন্য দুই তিন চামচ মসলা দিয়ে ঝটপট তৈরি করে নিতে পারেন ঝাল মুড়ির নাস্তা। পারিবারিক আড্ডা কিংবা বাচ্চাদের নাস্তা তৈরিতে খুবই উপকারী  এবং অত্যন্ত সহজলভ্য।

আপনি কেন এই মশলা ব্যবহার করবেন-

বাজারের তৈরি ঝাল মুড়ি, অত্যন্ত ধুলাবালি সম্পন্ন, এবং স্বাস্থ্যসম্মত হবে কিনা তাও সন্দেহ হীন। তাই আপনার সুস্বাস্থ্য আপনাকেই মেন্টেন করতে হবে। আপনার পরিবারের সুস্বাস্থ্য আপনাকে লক্ষ্য রাখতে হবে। আর সেজন্য আপনাকে সব সময় লক্ষ্য রাখতে হবে বাহিরের খাবার বর্জন করা। বাইরের খাবার বর্জন করে বাসার খাবারের প্রতি আপনার পরিবারকে উৎসাহিত করতে হবে।

 

Additional information

Weight.250 kg
Weight

1000GM, 250GM, 350-GM, 500-GM

Reviews

There are no reviews yet.

Be the first to review “ঝালমুড়ির মশলা(Jhal Muri Masala)”